1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২২ বার পঠিত

রাজনগর প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে উপজেলা প্রশাসন এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান হয়েছে। প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের প্রান্তিক পর্যায়ের খামারি ও ব্যবসায়ীরা বিভিন্ন গবাধিপশু, গৃহপালিত দেশি-বিদেশী পাখি, পশুখাদ্য, আধুনিক প্রযুক্তির যন্ত্র, ঔষধ ও চিকিৎসা সামগ্রী প্রদর্শনের মাধ্যমে স্থানীয়দের উদ্বুদ্ধ করে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এই এই প্রদর্শনী করা হয়।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে পানি উন্নয়ন বোর্ড মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান (ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান) মুক্তি চক্রবর্তী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ইফফাত আরা ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা নিবাস চন্দ্র পাল, যুব উন্নয়ন কর্মকর্তা, মো. নজরুল ইসলাম খান, পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী খান, সিনিয়র মৎস কর্মকর্তা ফণীভূষণ দেব, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ছানা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সজল চক্রবর্তী, কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান, ইউপি সদস্য ছয়ফুল আলম, তালুকদার ডেইরী ফার্মের পরিচালক আখলিমা আক্তার প্রমুখ।

এসময় খামারিরা প্রণোদনা না দিয়ে হয়রানি ছাড়া সহজ শর্তে দীর্ঘমেয়াদি ঋণ প্রদানের দাবি জানান। পাশাপাশি গবাধিপশুর জন্য বীমা চালু করতে সরকারের সুদৃষ্টি কামনা করেন। এছাড়া দ্রুত পশুখাদ্যের দাম কমানো না হলে ক্ষতিগ্রস্ত হবেন বলে জানান খামারিরা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..